চলতি মাসেই বিয়েরপিঁড়িতে বসছেন বলিউড অভিনেতা-পরিচালক ফারহান আখতার। প্রেমিকা শিবানি ডান্ডেকারের সঙ্গে নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন ফারহান।

ফারহানের বাবা এবং কিংবদন্তি গীতিকার এবং চিত্রনাট্যকার জাভেদ আখতার ভারতীয় সংবাদমাধ্যম বোম্বে টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

হবু পুত্রবধূ শিবানির পরিবারকে স্বাগত জানিয়ে জাভেদ আখতার বলেন, সে খুব সুন্দর মেয়ে। আমরা সবাই তাকে খুব পছন্দ করি। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো যে ফারহান ও শিবানির সম্পর্ক খুবই ভালো।

ভারতীয় সংবাদমাধ্যম টাইসম অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ে করবেন তারা। মুম্বাইয়ের এক বিলাসবহুল হোটেলে হবে রাজকীয় অনুষ্ঠানের আয়োজন। কিন্তু দেশে করোনা আক্রান্তের সংখ্যা আবার বেড়ে যাওয়ায় খুব কমসংখ্যক অতিথি নিয়ে আয়োজন সারবেন তারা।

প্রতিবেদনে আরও বলা হয়, তাদের বিয়েতে নিমন্ত্রিত থাকবেন শুধু আত্মীয়পরিজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা। সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে সেজে উঠবেন বর-কনে।

প্রথম স্ত্রী অধুনার সঙ্গে বিচ্ছেদের পর মডেল-সঞ্চালিকা শিবানির প্রেমে পড়েন ফারহান। কয়েক বছর ধরে একসঙ্গে থাকছেন তারা। এবার নতুন সংসার শুরুর পালা। কিন্তু করোনার কারণে বিয়ে পিছিয়ে দিতে রাজি নন তারা। বরং সব সাবধানতা মেনেই জীবনের নতুন অধ্যায়ে পা রাখবেন ফারহান-শিবানি।

 

কলমকথা/ সাথী